ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সোমবার কোটা আন্দোলনকারীদের সারাদেশে পতাকা মিছিল   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ১ জুলাই ২০১৮

কোটা আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলার ও গ্রেফতারের প্রতিবাদে আগামী কাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারাদেশে সকাল ১০টায় পতাকা ও বিক্ষোভ মিছিল করার ঘোষণা দিয়েছে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা।   

আজ রোববার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর পরীবাগে এক সংবাদ সম্মেলনে একথা জানান বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহ্বায়ক লুৎফর নাহার নীলা ও শফিউল আলম।

লুৎফর নাহার নীলা বলেন, দেশের বিভিন্ন জায়গায় আন্দোলনরত শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলা এবং রাশেদসহ তাদের তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে এই পতাকা ও বিক্ষোভ মিছিল করা হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তার ঘোষণা অনুযায়ী প্রজ্ঞাপন জারি করলে আমরা এ আন্দোলন থেকে সরে দাঁড়াব। আর য‌দি প্রজ্ঞাপন জা‌রি করা না হয় তাহ‌লে পরবর্তী‌তে আমা‌দের কর্মসূচি ঘোষণা করা হ‌বে।   

উল্লেখ্য, শনিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে কোটা সংস্কার আন্দোলনের শীর্ষ নেতা নুরুল হক নুরুসহ বেশ কয়েকজনকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ নেতাকর্মীরা। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুরু।

এছাড়া সংগঠনের আরেক শীর্ষ নেতা রাশেদ নূর খাঁনসহ চারজনকে রোববার আটক করে পুলিশ। পরে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে এক ছাত্রলীগ নেতার করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় তাকে গ্রেফ্তার দেখানো হয়।

টিআর/এসি 

  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি